শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
২২ এ “চিরন্তন”-মোঃ ইকবাল হোসেন (আফাজ) আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত
সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি অনুমোদন

সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি অনুমোদন

সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি অনুমোদন

PicsArt_01-09-04.48.09

ডেইলি চিরন্তনঃ অবশেষে চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়েছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিকে।
আজ শুক্রবার (৮ জানুয়ারি) দুই ইউনিটের ৭৫ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
সিলেট জেলা আওয়ামী লীগ: অ্যাডভোকেট লুৎফর রহমানকে সভাপতি ও অ্যাডভোকেট নাসির উদ্দিন খানকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সহসভাপতি-১ মনোনীত হয়েছেন সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সহসভাপতি-২ মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, সহসভাপতি-৩ আশফাক আহমদ, সহসভাপতি-৪ অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, সহসভাপতি-৫ অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সহসভাপতি-৬ অধ্যক্ষ সুজাত আলী রফিক, সহসভাপতি-৭ ড. আহমদ আল কবির, সহসভাপতি-৮ ড. তৌফিক রহমান চৌধুরী, সহসভাপতি-৯ বীর মুক্তিযোদ্ধা সা’দ উদ্দিন আহমদ, সহসভাপতি-১০ অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সহসভাপতি-১১ নাজনীন হোসেন।
যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে যথাক্রমে হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ। আইন বিষয়ক সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হয়েছেন হাজী ফারুক আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হয়েছেন মো. মবশ্বির আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু (জগলু চৌধুী), ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ছালেহ আহমদ হীরা, মহিলা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পটাদক বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ সাকির আহমদ (শাহিন)।
সাংগঠনিক সম্পাদক-১ অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক-২ সাইফুল আলম রুহেল, সাংগঠনিক সম্পাদক-৩ অ্যাডভোকেট রনজিৎ সরকার, উপদফতর সম্পাদক মো. মজির উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মতিউর রহমান, কোষাধ্যক্ষ শমসের জামাল।
সদস্য হয়েছেন যারা- অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ইমরান আহমদ এমপি, লোকমান উদ্দিন চৌধুরী, মো. ইব্রাহীম, আব্দুল হাসিব মনিয়া, মোস্তাকুর রহমান মফুর, মো. নিজাম উদ্দিন, লুৎফুর রহমান, সরোয়ার হোসেন, আবু জাহিদ, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, হাবিবুর রহমান হাবিব, শাহাদাত রহিম, আবদাল মিয়া, অ্যাডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফুল আহমদ, শহিদুর রহমান শাহিন, আনহার মিয়া, আব্দুল বাছিত টুটুল, নূরে আলম সিরাজী, কামাল আহমদ, এম কে শফি চৌধুরী এলিম, আব্দুল বারী, আবু হেনা মো. ফিরোজ, আমাতোজ জহুরা রওশন জেবিন, জাকির হোসেন, অ্যাডভোকেট আফসর আহমদ, অ্যাডভোকেট ফখরুল ইসলাম, অ্যাডভোকেট মনসুর রশীদ, মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, জাহাঙ্গীর আলম, শহিদুর রহমান চৌধুরী, হাজী আবুল লেইছ চৌধুরী, গোপাল মিয়া ও ডা. নাজরা আহমদ চৌধুরী।
এছাড়াও কমিটিতে প্রবীন আওয়ামী লীগ নেতা নূরুল আমিনকে জাতীয় পরিষদ সদস্য করা হয়েছে। উপদেষ্ঠা হিসেবে রয়েছেন নুরুল ইসলাম নাহিদ এমপি, অ্যাডভোকেট সৈয়দ আবু নসর, ড. এ কে আব্দুল মোমেন এমপি, সৈয়দা জেবুন্নেছা হক (সাবেক এমপি), হাফিজ আহমেদ মজুমদার এমপি, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট ময়নুল ইসলাম, অ্যাডভোকেট খোকন কুমার দত্ত, শেখ মখলু মিয়া, অ্যাডভোকেট এমাদ উদ্দিন, এখলাছুল মমিন, আসমা কামরান, জমির উদ্দিন প্রধান, অধ্যক্ষ শামসুল ইসলাম, ফারুক আহমদ ও এসএম নুনু মিয়া।

সিলেট মহানগর আওয়ামী লীগ: কমিটিতে বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে সভাপতি ও অধ্যাপক জাকির হোসেনকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্যবিশিষ্ট কমিটিতে সহসভাপতি-১ করা হয়েছে অ্যাডভোকেট মফুর আলী, সহসভাপতি-২ আসাদ উদ্দিন আহমদ, সহসভাপতি-৩ মুক্তিযোদ্ধা আবদুল খালিক, সহসভাপতি-৪ জিএম জেড কয়েস গাজী, সহসভাপতি-৫ ফয়জুর আনোয়ার আলোয়ার, সহসভাপতি-৬ বিজিত চৌধুরী, সহসভাপতি-৭ নুরুল ইসলাম পুতুল, সহসভাপতি-৮ প্রদীপ ভট্টাচার্য্য, সহসভাপতি-৯ মো. ছানাওর, সহসভাপতি-১০ হেলাল বক্স, সহসভাপতি-১১ জগদীশ চন্দ্র দাশ।
যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে যথাক্রমে এটিএম হাসান জেবুল, আজাদু রহমান আজাদ, বিধান কুমার সাহা। আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহি উদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা আহমদ (সাবেক কাউন্সিলর), মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. জোবের খান, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. হোসেন রবিন।
সাংগঠনিক সম্পাদকদের মধ্যে যথাক্রমে অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম ও ডা. আরমান আহমদ শিপলু। উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী রণি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমদ চৌধুরী।
সদস্যদের হয়েছেন যারা- ড. এ কে আবদুল মোমেন এমপি, আজম খান (কাউন্সিলর), এস এম আবজাদ হোসেন আমজাদ, দিবাকর ধর রাম, আবদুল আহাদ চৌধুরী মিরণ, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, অ্যাডভোকেট কিশোর কুমার কর, মো. আবদুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, শান্তনু দত্ত সন্তু, আজম খান (মজুমদারী), মো. শাহজাহান, মোক্তার খান, অ্যাডভোকেট জাহিদ সরওয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদীপ দে, সাব্বীর খান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, তাহমিন আহমদ, রোকসানা পারভিন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, লিপন বক্স (কাউন্সিলর), জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, মহসিন চৌধুরী, প্রকৌশলী আতিকুর রহমান সুহেদ, শিপা বেগম সুপা, অ্যাডভোকেট তারান্নুম চৌধুরী, জুমাদিন আহমদ, রকিবুল ইসলাম ঝলক (কাউন্সিলর), মাহফুজ চৌধুরী জয় ও ইলিয়াছ আহমদ জুয়েল।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo